মেয়েদের গোপনাঙ্গের চুল কাটার ইসলামিক নিয়ম

মেয়েদের গোপনাঙ্গের চুল কাটার ইসলামিক নিয়ম

মেয়েদের গোপনাঙ্গের চুল

আসসালামু আলাইকুম। আজকের মূল বিষয় হলো মেয়েদের গোপন অঙ্গে অবাঞ্চিত চুলগুলো কাটা যাবে কি বেলেট দিয়ে অথবা ক্রিম দিয়ে কাটা যাবে কি

কোন পদ্ধতিটা সব চাইতে সরল এবং সহজ, এক কথায় মেয়েদের গোপনাঙ্গের চুলগুলো অবাঞ্চিত চুলগুলো ক্রিম দিয়ে কাটলে উপকার না বেলেট দিয়ে কাটলো উপকার।

মেয়েদের গোপনাঙ্গের চুল

তবে হাদিস শরীফে এসেছে চুলগুলো উপড়ে ফেলা। এর উপরে ফেলার অনেক কটা ব্যাখ্যা হতে পারে এ ব্যাখ্যার জন্য আমি লেখা লম্বা করতে চাই না তবে এতটুকু বলছি ক্রিম ব্যবহার যদি আপনি করেন। এই ক্রিম ব্যবহার করার পরেও যদি কোনো ক্ষতি এবং জীবাণু যদি আপনার ভিতরে ছড়িয়ে পড়ার যদি একান্ত সন্দেহ হয় এ থেকে এড়িয়ে চলা টাই ভালো।

আর যদি বেলেট দিয়ে অবাঞ্চিত চুল গুলো যদি আপনি পরিষ্কার সাফ করতে চান তবে বেলেট রেখে ধৌত করে নিয়ে সুন্দর করে পরিষ্কার করতে পারেন
শুধু এটা মহিলাদের জন্য নয়।

মেয়েদের গোপনাঙ্গের চুল

পুরুষদের জন্য একটা কথা বলি ক্রিম। এই ক্রিম টা পুরুষের ব্যবহার না করাটাই সবচাইতে উত্তম তার কারণ এই ক্রিম টা ব্যবহার করলে খুব অল্প সময়ের ভিতরে পশম উপরে নেওয়া যায়।

তাহলে একটা পশমের গড়ায় যখন ক্রিম ব্যবহার করা হয় ওই ক্রিমটা দু চার পাঁচ মিনিটে যখন গড়া গুলো ছেড়ে দেয় হালকা হয়ে যায় এবং মারা যায় টানলেও আসে।

তাহলে আপনার সেরা উপ সেরার প্রতি কতটা ক্ষতি এবং কতটা বিপদজনক হতে পারে এ বিচারটা আমি আপনার কাছে ছেড়ে দিলাম।

তাই মহিলারা ক্রিম ব্যাবহার করতে পারে ওদের অসুবিধা নাই তাই পুরুষেরা বিরত থাকবেন। তাই মহিলারা বিলেট দিয়েও অবাঞ্চনীয় চুল পরিষ্কার করতে পারে এবং পুরুষরা তো অবশ্যই বিলেট দিয়া করবে।

READ  Hello world!

তাই মহিলারা কিরিম এবং বিলের দুটোই ব্যবহার করতে পারবে। কিন্তু পুরুষেরা ব ক্রিম থেকে দূরে থাকবে যাতে রোগ এবং ভবিষ্যতের ক্ষতির দিকে আপনি যাতে না যান। তবে অনেকে প্রশ্ন করে যে হয়তো বিলেট দিতে নেই এটা সম্পূর্ণ ভুল এ বিষয়ে কোনো হাদিসে নিষেধাজ্ঞা বলে লেখা নেই ।

সেহরি ইফতার সময়সূচি

বলা হয়েছে পরিষ্কার পরিচ্ছন্নতা আপনাকে থাকতে হবে হাদিস শরীফে এসেছে পরিষ্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ
বিলেট ব্যবহার করা যদি অভ্যাস আপনার না থাকে মহিলাদের জন্য ক্রিম ব্যবহার করবেন

যদি ব্লেট ব্যবহার করা যদি অভ্যাস বা সেটিং হয়ে থাকে আপনি বিলেট ব্যাবহার করবেন
কিন্তু পুরুষরা মোটেই ক্রিম ব্যাবহার করবেন না এতে ক্ষতি হওয়ার সম্ভবনা থাকে।

(Visited 23 times, 1 visits today)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*